July 27, 2024, 8:58 am
শিরোনাম:
বিরামপুরে যমুনা নদীতে বালু উত্তোলন, হুমকির মুখে গ্রামবাসী ও বাঁধ বিরামপুরে আমন ধানের ফসল বৃদ্ধিতে দো-গাছি চারা রোপণ আরম্ভ বিরামপুর খানপুর ইউনিয়নে তৃণমূল পর্যায়ে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত অত্যাধুনিক স্বাস্থ্যসেবা পাবে সীমাখালীবাসি-এমপি বীরেন শিকদার মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিঠির সভাপতি ইউনূচ ও সম্পাদক আশরাফ নির্বাচিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাথে “সমুদ্র সমাজ সুশীল সংগঠনের”অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য কচুরিপানায় খেয়া চলাচল বন্ধ দুর্ভোগে স্কুল ছাত্র ছাত্রী ও ৭ গ্রামের মানুষ রাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তালতলীতে অটো গাড়ির চাপায় যুবক নিহত 

জাতীয় রপ্তানি ট্রফি (স্বর্ণ) পদক পেল আকিজ জুট মিলস্ লিঃ…..

Reporter Name
  • Update Time : Friday, November 10, 2023,
  • 415 Time View

 

মোঃ আবুল বাসার (জীবন)
( ষ্টাফ রিপোর্টার )

এবারও জাতীয় রপ্তানি ট্রফি (স্বর্ণ) পেল যশোরের অভয়নগরে অবস্থিত আকিজ জুট মিলস্ লিঃ।
বুধবার (০৮ নভেম্বর ২০২৩) বুধবার, বিকালে ওসমানী স্মৃতি মিলনায়তনে জমকালো আয়োজনে এক অনুষ্ঠানে পাট শিল্পে বিশেষ অবদান রাখায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি আকিজ গ্রুপের চেয়ারম্যান জনাব সেখ নাসির উদ্দিন (সিআইপি) এর হাতে ২০২০-২০২১ এর “জাতীয় রপ্তানি ট্রফি (স্বর্ণ)” তুলে দেন ।

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআইয়ের সভাপতি মাহবুবুল আলম । অনুষ্ঠানে জানানো হয় প্রতিযোগিতাপূর্ণ ও পরিবর্তনশীল বিশ্ব বাজারে বাংলাদেশে পাট পণ্যের বিপণন, আন্তর্জাতিক বাজারের চাহিদানুযায়ী পণ্যের গুণগত মানোন্নয়ন, পণ্যের বাজার বহুমুখী করণ, বাজারে নিজেদের অবস্থান সুদৃঢ়করণ এবং বৈদেশিক মুদ্রা আহরণ ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে অর্থনৈতিক উন্নয়নে অক্লান্ত পরিশ্রম পারফর্মেন্সের স্বীকৃতি হিসাবে এ জাতীয় রপ্তানি ট্রফি দেওয়া হয় ।

আকিজ গ্রুপের চেয়ারম্যান জনাব সেখ নাসির উদ্দিন (সিআইপি) বলেন, প্রতি বৎসরই এই পুরস্কার প্রতিটি শিল্প প্রতিষ্ঠানের শিল্প মালিককে উৎসাহ দেয়, উদ্দীপনা দেয় । কিন্তু উৎসাহ উদ্দীপনার পাশাপাশি উপযুক্ত পরিবেশ দরকার । আমাদের পাট শিল্প যে সমস্যার কারণে উঠতে পারছেনা সেগুলোকে সমাধান করতে সরকারকে এগিয়ে আসতে হবে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category