July 27, 2024, 2:40 am
শিরোনাম:
বিরামপুরে যমুনা নদীতে বালু উত্তোলন, হুমকির মুখে গ্রামবাসী ও বাঁধ বিরামপুরে আমন ধানের ফসল বৃদ্ধিতে দো-গাছি চারা রোপণ আরম্ভ বিরামপুর খানপুর ইউনিয়নে তৃণমূল পর্যায়ে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত অত্যাধুনিক স্বাস্থ্যসেবা পাবে সীমাখালীবাসি-এমপি বীরেন শিকদার মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিঠির সভাপতি ইউনূচ ও সম্পাদক আশরাফ নির্বাচিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাথে “সমুদ্র সমাজ সুশীল সংগঠনের”অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য কচুরিপানায় খেয়া চলাচল বন্ধ দুর্ভোগে স্কুল ছাত্র ছাত্রী ও ৭ গ্রামের মানুষ রাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তালতলীতে অটো গাড়ির চাপায় যুবক নিহত 

টাঙ্গাইলে বিলে মিলল নিখোঁজ শিশুর মরদেহ, গলায় রশি পেঁচানো

Reporter Name
  • Update Time : Wednesday, February 7, 2024,
  • 144 Time View

 

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল জেলা প্রতিনিধি:

নিখোঁজ হওয়ার একদিন পর টাঙ্গাইল পৌর এলাকার অলোয়া গ্রামের বিল থেকে রাসেল (১০) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার গলায় রশি পেঁচানো ছিল।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রাসেল এই গ্রামের সোনা মিয়ার ছেলে।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, মঙ্গলবার বিকেলে রাসেল বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। মঙ্গলবার অনেক খুঁজেও তাকে পাওয়া যায়নি। সকালে স্থানীয় লোকজন অলোয়া বিলে রাসেলের মরদেহ দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category