July 27, 2024, 1:36 pm
শিরোনাম:
বিরামপুরে যমুনা নদীতে বালু উত্তোলন, হুমকির মুখে গ্রামবাসী ও বাঁধ বিরামপুরে আমন ধানের ফসল বৃদ্ধিতে দো-গাছি চারা রোপণ আরম্ভ বিরামপুর খানপুর ইউনিয়নে তৃণমূল পর্যায়ে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত অত্যাধুনিক স্বাস্থ্যসেবা পাবে সীমাখালীবাসি-এমপি বীরেন শিকদার মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিঠির সভাপতি ইউনূচ ও সম্পাদক আশরাফ নির্বাচিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাথে “সমুদ্র সমাজ সুশীল সংগঠনের”অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য কচুরিপানায় খেয়া চলাচল বন্ধ দুর্ভোগে স্কুল ছাত্র ছাত্রী ও ৭ গ্রামের মানুষ রাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তালতলীতে অটো গাড়ির চাপায় যুবক নিহত 

বিরামপুরে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ,নিহত ১

Reporter Name
  • Update Time : Tuesday, December 19, 2023,
  • 138 Time View

 

 

শফিকুল ইসলাম দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাইকের চালক এফাজ উদ্দিন (৬৫) নিহত হয়েছেন। এঘটনায় নিহতের স্ত্রী ও অপর মোটরসাইকেলের চালক এবং আরোহী গুরুত্বর আহত হয়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দুই জন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এক জন চিকিৎসাধীন রয়েছে।

নিহত এফাজ উদ্দিন কাটলা ময়ামারি গ্রামের বয়েন উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলার পাঠনচড়া বাজার সংলগ্ন সুইচ গেট এলাকায় আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত এফাজ উদ্দিন তার স্ত্রী সহকারী শিক্ষিকা ফেরদৌসী বেগমকে ভাইগড় নিশিবাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে যাচ্ছিলেন। এসময় পাঠনচড়া বাজার সংলগ্ন সুইচ গেট আঞ্চলিক সড়কে অপর দিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে বেলা ১১টায় চিকিৎসাধীন অবস্থায় এফাজ উদ্দিন মারা যায়।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. জাকিরুল ইসলাম এফাজ উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, নিহতের স্বজনদের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category