July 27, 2024, 7:50 am
শিরোনাম:
বিরামপুরে যমুনা নদীতে বালু উত্তোলন, হুমকির মুখে গ্রামবাসী ও বাঁধ বিরামপুরে আমন ধানের ফসল বৃদ্ধিতে দো-গাছি চারা রোপণ আরম্ভ বিরামপুর খানপুর ইউনিয়নে তৃণমূল পর্যায়ে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত অত্যাধুনিক স্বাস্থ্যসেবা পাবে সীমাখালীবাসি-এমপি বীরেন শিকদার মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিঠির সভাপতি ইউনূচ ও সম্পাদক আশরাফ নির্বাচিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাথে “সমুদ্র সমাজ সুশীল সংগঠনের”অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য কচুরিপানায় খেয়া চলাচল বন্ধ দুর্ভোগে স্কুল ছাত্র ছাত্রী ও ৭ গ্রামের মানুষ রাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তালতলীতে অটো গাড়ির চাপায় যুবক নিহত 

বিরামপুর ইউনিয়ন পর্যায়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র

Reporter Name
  • Update Time : Thursday, November 2, 2023,
  • 154 Time View

 

শফিকুল ইসলাম দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন খানপুর ইউনিয়নে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র প্রকাশ করেছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান। আজ (১লা নভে:-২৩) ইউনিয়ন ভিত্তিক বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমের চিত্র প্রকাশ করেছেন খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান। উক্ত বিষয়ে সরেজমিনে জানা যায়,দিনাজপুর বিরামপুর উপজেলাধীন খানপুর ইউনিয়নের বর্তমান সরকারের উন্নয়ন হয়েছে। ড্রেন,কালভার্ট,কাঁচা রাস্তা পাকা করণ,বয়স্ক,বিধবা ভাতা মাতৃত্বকালীন ভাতা,ভিজিডি,ভিজিএফ সহ বিভিন্ন রকম উন্নয়ন হয়েছে বলে জানান ইউপি,চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান।
তিনি আরো জানান বর্তমানে মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)র সহযোগিতায় উক্ত উন্নয়ন কাজগুলি সাধিত হয়েছে। তিনি আরো জানান,মাননীয় জাতীয় সংসদ সদস্য এমপি শিবলী সাদিক একজন জনপ্রিয় মানুষ,তিনি সার্বক্ষণিক ভাবে জনকল্যাণে নিয়োজিত থাকেন। তিনি বর্তমান সংসদ সদস্য হিসেবে রয়েছেন বলে অত্র এলাকার এমন উন্নয়ন হয়েছে। তিনি আরো জানান মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি অত্র এলাকার জনসাধারণের যেকোনো সমস্যায় যে কোন সমস্যার সমাধান পেয়ে থাকেন। স্থানীয় জনসাধারণের যে কোন সমস্যা সমাধানে ফোনের মাধ্যমে জাতীয় সংসদ সদস্যের নিকট হইতে সকল দাবি দাওয়া গ্রহণ করে থাকেন।পাশাপাশি তিনি দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ জানান। তিনি আরও বলেন,একমাত্র সরকারের পক্ষ থেকে উক্ত অনুদান প্রদান করায় অত্র এলাকায় জনগণের অনেক উন্নয়ন হয়েছে। এজন্য খানপুর পরিষদ চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category