July 27, 2024, 8:35 am
শিরোনাম:
বিরামপুরে যমুনা নদীতে বালু উত্তোলন, হুমকির মুখে গ্রামবাসী ও বাঁধ বিরামপুরে আমন ধানের ফসল বৃদ্ধিতে দো-গাছি চারা রোপণ আরম্ভ বিরামপুর খানপুর ইউনিয়নে তৃণমূল পর্যায়ে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত অত্যাধুনিক স্বাস্থ্যসেবা পাবে সীমাখালীবাসি-এমপি বীরেন শিকদার মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিঠির সভাপতি ইউনূচ ও সম্পাদক আশরাফ নির্বাচিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাথে “সমুদ্র সমাজ সুশীল সংগঠনের”অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য কচুরিপানায় খেয়া চলাচল বন্ধ দুর্ভোগে স্কুল ছাত্র ছাত্রী ও ৭ গ্রামের মানুষ রাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তালতলীতে অটো গাড়ির চাপায় যুবক নিহত 

বিরামপুর প্রেসক্লাবের ভিত্তি প্রস্তুর উদ্বোধনে-এমপি শিবলী সাদিক

Reporter Name
  • Update Time : Thursday, November 9, 2023,
  • 131 Time View

 

শফিকুল ইসলাম দিনাজপুর জেলা
প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর প্রেসক্লাবের ভিত্তি প্রস্তুর উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) বিকেল পাঁচ ঘটিকায় সময় প্রেসক্লাব সভাপতি মোরশেদ মানিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর-৬ বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট আসনের মাটি ও মানুষের প্রাণের নেতা- তারুণ‍্যের প্রতিক শিবলী সাদিক এমপি।

বিরামপুর প্রেসক্লাব আয়োজিত ও ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি এএসএম আলমগীরের সঞ্চালনায় বিরামপুর কলেজ বাজার দিনাজপুর গোবিন্দগঞ্জ প্রধান সড়ক সংলগ্ন প্রেসক্লাব এর ভিত্তি প্রস্তুর উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার, জাতীয় সংসদ সদস্য এমপি শিবলী সাদিকের ঘনিষ্ঠ সহযোগী আলহাজ্ব আজিজুল ইসলাম, ব্যক্তিগত সহকারী শ্রীমান সরেন, বিরামপুর সরকারী কলেজের অধ্যক্ষ(ভার:)অদ্বৈত্য কুমার অপু, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ মেজবাউল হক, কাটলা ইউপি চেয়ারম্যান ইউনুস আলী, দিওড় ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল, উপজেলা যুবলীগ সভাপতি মোস্তফা কামাল, উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, উপজেলা যুবলীগ সাবেক সাধারন সম্পাদক মাহাবুব আলম বকুল প্রমুখ।

মিডিয়া বান্ধব প্রধান অতিথি শিবলী সাদিক এমপি বিরামপুর প্রেসক্লাবের ভিত্তি প্রস্তুরসহ সাংবাদিকদের সকল প্রকার সহযোগিতার প্রতিশ্রুতি প্রদানের অঙ্গিকার ব‍্যক্ত করে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। দেশের সার্বিক উন্নয়ন, সমস‍্যা ও সম্ভানা নিয়েই তাঁরা কাজ করে থাকেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ‍্যমে মানুষের সেবায় আত্ননিবেদিত থেকে সত‍্যেকে তুলে ধরেন। অন‍্যায় ও মিথ‍্যার কাছে এই প্রেসক্লাবের কোন সাংবাদিক মাথা নোয়াবেনা বলে আমি বিশ্বাস করি। তিনি দলও মত নির্বিশেষে দেশ ও অত্র এলাকার সকল মানুষের কল‍্যানে সকল কলম সৈনিকদের এক হয়ে কাজ করার আহবান জানিয়ে প্রেসক্লাব সভাপতির হাতে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন,সাবেক ছাত্রনেতা ফারুক হোসেন, পৌরসভার লাইসেন্স পরিদর্শক খলিলুর রহমান( ডাবলু) বিরামপুর প্রেসক্লাবের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category