July 27, 2024, 7:09 am
শিরোনাম:
বিরামপুরে যমুনা নদীতে বালু উত্তোলন, হুমকির মুখে গ্রামবাসী ও বাঁধ বিরামপুরে আমন ধানের ফসল বৃদ্ধিতে দো-গাছি চারা রোপণ আরম্ভ বিরামপুর খানপুর ইউনিয়নে তৃণমূল পর্যায়ে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত অত্যাধুনিক স্বাস্থ্যসেবা পাবে সীমাখালীবাসি-এমপি বীরেন শিকদার মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিঠির সভাপতি ইউনূচ ও সম্পাদক আশরাফ নির্বাচিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাথে “সমুদ্র সমাজ সুশীল সংগঠনের”অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য কচুরিপানায় খেয়া চলাচল বন্ধ দুর্ভোগে স্কুল ছাত্র ছাত্রী ও ৭ গ্রামের মানুষ রাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তালতলীতে অটো গাড়ির চাপায় যুবক নিহত 

বিরামপুর ৩নং খানপুর ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রয়ের শুভ উদ্বোধন

Reporter Name
  • Update Time : Monday, December 11, 2023,
  • 231 Time View

 

শফিকুল ইসলাম দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর উপজেলার ৩নং খানপুর ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রয়ের শুভ উদ্বোধন করেন ইউনিয়ন চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহান। এবারে ২ হাজার ৫শত ৫০টি পরিবারের মাঝে টিসিবির পণ্য বিক্রয় অব্যাহত রয়েছে। উক্ত বিষয়ে আজ (১১ ডিসে:-২০২৩) সোমবার বেলা ১১-৩০ ঘটিকার সময় উক্ত টিসিবির পণ্য বিক্রয় উদ্বোধন করেন ইউনিয়ন চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহান।
এসময় আরও উপস্থিত ছিলেন,ট্যাগ অফিসার জনার্দন চন্দ্র দেবশর্মা, ওয়ার্ড সদস্যগন ও স্হানীয় গন্যমান্য ব্যক্তিগন সহ এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন। এসময় টিসিবির পণ্য সামগ্রী ৪৭০ টাকা মুল্যে প্যাকেজ মূল্যে সয়াবিন তেল ২কেজি,মশুর ডাল ২কেজি ও চাল ৫ কেজি প্রদান করা হয়েছে। এবিষয়ে টিসিবি পণ্য গ্রহনকারী জনগন জানান,বর্তমান বাজারে পণ্যের দাম অনেক বেশি,এরই মধ্যে সরকারের এমন ব্যবস্থা সন্তোষজনক হয়েছে। এই রকম প্রক্রিয়া অব্যাহত থাকায় আমাদের অনেক উপকার হচ্ছে। এসময় খানপুর ইউনিয়ন চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহান জানান,বর্তমান বাজারে পণ্যের দাম খুবই চড়া এই অবস্থায় সরকার গরীব অসহায় মানুষের মাঝে টিসিবির পণ্য বিতরণ করায় জনসাধারণ অনেক স্বস্তি পেয়েছে। এমন উদ্যোগ গ্রহণ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ জানান। আমি আশা করি তিনি অসহায় গরিব নিম্ন আয়ের মানুষের জন্য টিসিপির পণ্য বিতরণ অব্যাহত রাখবেন। এই প্রক্রিয়া সরকার অব্যাহত রাখলে নিম্ন আয়ের মানুষদের অনেক উপকার হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category