July 27, 2024, 9:13 am
শিরোনাম:
বিরামপুরে যমুনা নদীতে বালু উত্তোলন, হুমকির মুখে গ্রামবাসী ও বাঁধ বিরামপুরে আমন ধানের ফসল বৃদ্ধিতে দো-গাছি চারা রোপণ আরম্ভ বিরামপুর খানপুর ইউনিয়নে তৃণমূল পর্যায়ে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত অত্যাধুনিক স্বাস্থ্যসেবা পাবে সীমাখালীবাসি-এমপি বীরেন শিকদার মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিঠির সভাপতি ইউনূচ ও সম্পাদক আশরাফ নির্বাচিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাথে “সমুদ্র সমাজ সুশীল সংগঠনের”অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য কচুরিপানায় খেয়া চলাচল বন্ধ দুর্ভোগে স্কুল ছাত্র ছাত্রী ও ৭ গ্রামের মানুষ রাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তালতলীতে অটো গাড়ির চাপায় যুবক নিহত 

মণিরামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জলি আক্তার ব্যাস্ত সমায় পার করছেন প্রচার-প্রচারণায়

Reporter Name
  • Update Time : Monday, March 11, 2024,
  • 648 Time View

 

রাশেদ আলীঃ-
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালাচ্ছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃকাজী জলি আক্তার।
কাজী জলি আক্তার যশোর জেলা মহিলা আওয়ামী লীগ অন্যতম সদস্য ও বর্তমান মণিরামপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি ৪র্থ ও ৫ম বার অনুষ্ঠিত মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিজয় অর্জন করেছিলেন। তিনি নারী-পুরষ সমান অধিকার আদায়ের লক্ষ্যে বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে কাজ করে চলেছেন তেমনি সরকারের উন্নয়নে রেখেছেন গুরুত্বপূর্ণ ভুমিকা ।
তিনি তার নির্বাচনি এলাকায় তৃতীয় বারের জন্য উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যানার,পোস্টার,লিফলেট বিতরণ,উঠান বৈঠক ও গণসংযোগের মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন সকাল থেকে গভীর রাত পর্যান্ত।
কাজী জলি আক্তার গণমাধ্যমকে জানান, মণিরামপুর উপজেলাবাসী বিগত দিনেও আমাকে ভাইস চেয়ারম্যান পদে ভোট দিয়ে বিজয়ী করেন এবং তৃতীয় বার ভোট দিয়ে জয়যুক্ত করবেন সে বিশ্বাস আমি করি। আমি সুখে-দুঃখে বিগতদিনেও উপজেলা বাসীর পাশে ছিলাম এবং জীবনের বাকিটা সময়ও উপজেলা বাসীর পাশে থেকে সেবা করে যাবো। আমি তৃতীয় বার বিজয়ী হলে উপজেলার অসহায় ও হতদরিদ্র মানুষের শিক্ষা, স্বাস্থ্য,চিকিৎসা, খাদ্য, বাসস্থান ও জীবনমান
উন্নয়নের লক্ষ্যে কাজ করবো ইনশাআল্লাহ ।পরিশেষে উপজেলা বাসীর সুস্বাস্থ্য কামনা এবং সকলের দোয়া সমার্থন কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category