July 27, 2024, 7:20 am
শিরোনাম:
বিরামপুরে যমুনা নদীতে বালু উত্তোলন, হুমকির মুখে গ্রামবাসী ও বাঁধ বিরামপুরে আমন ধানের ফসল বৃদ্ধিতে দো-গাছি চারা রোপণ আরম্ভ বিরামপুর খানপুর ইউনিয়নে তৃণমূল পর্যায়ে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত অত্যাধুনিক স্বাস্থ্যসেবা পাবে সীমাখালীবাসি-এমপি বীরেন শিকদার মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিঠির সভাপতি ইউনূচ ও সম্পাদক আশরাফ নির্বাচিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাথে “সমুদ্র সমাজ সুশীল সংগঠনের”অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য কচুরিপানায় খেয়া চলাচল বন্ধ দুর্ভোগে স্কুল ছাত্র ছাত্রী ও ৭ গ্রামের মানুষ রাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তালতলীতে অটো গাড়ির চাপায় যুবক নিহত 

শাসক নয় সেবক হয়ে খেদমত করতে চাই- শিবলী সাদিক

Reporter Name
  • Update Time : Monday, January 1, 2024,
  • 156 Time View

 

শফিকুল ইসলাম দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুর-৬ আসনে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শিবলী সাদিক এমপি বলেছেন, আমি শাসক নয়, সেবক হয়ে আপনাদের খেদমত করতে চাই। জনগণের সেবা ও কল্যাণ করাকেই সবচেয়ে বড় কাজ বলে মনে করি। সেই ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি। এই বলে আগামী ৭ জানুয়ারি মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল আ’লীগের পতাকা তলে একত্রে থেকে ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান।

গতকাল বিকেলে বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের ঝগলুপাড়া, পান্নাথপুর, জয়দেবপুর, রতনপুর, বুকচি, চেংমারীসহ অসংখ্য গ্রামে নারী ও পুরুষ ভোটারদের মাঝে নির্বাচনী প্রচারণা ও পথসভায় এসব কথা বলেন তিনি।

এমপি শিবলী সাদিক আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালে আপনাদের (জনগন) পাশে ছিল। বিনামুল্যে ভ্যাকসিনের ব্যবস্থা করে জীবন বাচানোর চেষ্টা করেছে। হায়াতে মালিক আল্লাহ। যেই মানুষটা মানুষের জীবন বাচানোর চেষ্টা করে, আপনাদের দুঃসময়ে পাশে থাকে, সেই মানুষটা শেখ হাসিনাকে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী বানাতে হবে। বিধায় আগামী ৭ জানুয়ারি আপনারদের মূল্যবান ভোট নৌকা মার্কায় দিয়ে দিনাজপুর-৬ আসনের সকল উন্নয়ন করতে আমাকে সহযোগিতা করবেন।

গণসংযোগ ও পথসভায় পৌর মেয়র আককাস আলী, উপজেলা আ’লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি শীবেশ কুন্ডু, নাড়ু গোপাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, সেলিম রানা, ইউপি চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহানসহ উপজেলা ও ইউনিয়ন আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী-সমর্থক ছাড়াও নানা শ্রেণি-পেশার অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন। এসময় নৌকার স্লোগানে মুখর হয়ে উঠে চারপাশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category