July 27, 2024, 6:48 am
শিরোনাম:
বিরামপুরে যমুনা নদীতে বালু উত্তোলন, হুমকির মুখে গ্রামবাসী ও বাঁধ বিরামপুরে আমন ধানের ফসল বৃদ্ধিতে দো-গাছি চারা রোপণ আরম্ভ বিরামপুর খানপুর ইউনিয়নে তৃণমূল পর্যায়ে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত অত্যাধুনিক স্বাস্থ্যসেবা পাবে সীমাখালীবাসি-এমপি বীরেন শিকদার মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিঠির সভাপতি ইউনূচ ও সম্পাদক আশরাফ নির্বাচিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাথে “সমুদ্র সমাজ সুশীল সংগঠনের”অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য কচুরিপানায় খেয়া চলাচল বন্ধ দুর্ভোগে স্কুল ছাত্র ছাত্রী ও ৭ গ্রামের মানুষ রাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরাসেলস ভাইপারের অ্যান্টিভেনম যথেষ্ট পরিমাণে মজুদ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তালতলীতে অটো গাড়ির চাপায় যুবক নিহত 

৫ম আহকাব আন্তর্জাতিক মেলায় যোগ দিচ্ছে খামারিদের ইচ্ছায় দাস এনিমেল হেলথ

Reporter Name
  • Update Time : Friday, November 24, 2023,
  • 124 Time View

 

অমিতাভ মল্লিক
প্রধান ক্রাইম রিপোর্টার

বাংলাদেশে পঞ্চম বারের মতো ৩ দিনব্যাপী এ্যানিমেল হেলথ কোম্পানিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব) আন্তর্জাতিক মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মেলায় দেশি বিদেশী প্রায় ২০০টি কোম্পানির পাঁচ শতাধিক স্টল থাকছে। এতে যোগ দিচ্ছে দেশে ক্যাটল, পোল্ট্রি ও একুয়া মেডিসিন নিয়ে কাজ করা দাস এনিমেল হেলথ লিমিটেড।

জানা যায়, ৫ম আহকাব আন্তর্জাতিক মেলা-২০২৩ আগামী ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর ২০২৩ ইং আন্তর্জাতিক বসুন্ধরা কনভেনশন সেন্টার, ৩০০ ফিট, কুড়িল বিশ্বরোড, ঢাকাতে হবে। কোন প্রকার প্রবেশ ফি ছাড়াই যেকোন দর্শনার্থী প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৮ টা পর্যন্ত মেলা পরিদর্শন করতে পারবেন ।

মেলায় বাংলাদেশ, চীন, কোরিয়া, পোল্যান্ড, রোমানিয়া, ভারত, জার্মানী, স্পেন, মিশর, থাইল্যান্ড, ভিয়েতনামসহ অন্যান্য দেশের জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে খ্যাতনামা প্রতিষ্ঠান অংশগ্রহন করবে এবং এ্যানিমেল হেলথ সেক্টরে ব্যবহৃত বিভিন্ন পণ্য ও উপকরণাদি উপস্থাপন করা হবে ।

বাংলাদেশের প্রাণীজ সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রাখা এই মেলা দাস এনিমেল হেলথ লিমিটেড স্টল বুকিং দিয়েছে। ‍কৃষির এই প্রাণীজ সেক্টরের বিভিন্ন সমস্যা, প্রতিকারের উপায়, নতুন বিনিয়োগ, সম্ভাবনা ও সার্বিক বিষয়ে পরামর্শ দিয়ে সহায়তা করবেন তারা।

দাস এনিমেল হেলথ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বাবুল চন্দ্র দাস জানান, আমাদের কোম্পানির স্লোগান নো ইনফেকশন, নো এন্টিবায়োটিক। আমাদের মূল লক্ষ্য দিন দিন এন্টিবায়োটিক হ্রাস করা। ইনফেকশনের আগে কোন এন্টিবায়োটিক ব্যবহার না করা। সেইসাথে ইনফেকশন হলে সেখানে এন্টিবায়োটিকের বিকল্প ব্যবহার করা বা নিরাপদ এন্টিবায়োটিক ব্যবহার করা। এই ৫ম আহকাব মেলায় দাস এনিমেল হেলথ লিমিটেডের একটা স্টল থাকছে। ১৫ নাম্বার স্টল হল নাম্বার ৪ এ আমরা থাকছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category